বিজয় মন্ডল, শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি: শ্যামনগর উপজেলার পঃ জেলেখালিতে শ্রী শ্রী স্বরসতী পূজা ২০১৭ উপলক্ষে বুধবার বিকাল ৩ টা থেকে ফ্রী মেডিকেল ক্যাম্প ও ছেচ্ছায় রক্তদান কর্মসূচির আয়োজন করে পঃ জেলেখালি মন্ডলপাড়া শ্রী শ্রী স্বরসতী পূজা উদযাপন কমিটি। ফ্রী মেডিকেল ক্যাম্পে যে দুইজন অভিঙ্গ ডাক্তার রোগী দেখেন তারা হলেন ডঃ অভিজিৎ মৃধা ও ডঃ দিপংকর মন্ডল।

ফ্রী মেডিকেল ক্যাম্প ও ছেচ্ছায় রক্তদান কর্মসূচীর সার্বিক সহযোগিতায় ছিলেন হিতৈষী রক্তদান সংস্থা এবং শ্যামনগর সদর হাসপাতাল ব্লাড ব্যাংক। এসময় উপস্থিত ছিলেন ব্লাড ব্যাংক প্রতিনিধি এস কে রাশেদ বিল্লহ্, সুশান্ত মন্ডল, উপজেলা মুক্তিযোদ্ধা প্রজম্ম লীগের সাধারণ সম্পাদক সাংবাদিক মেহেদি হাসান মারুফ। দিতৈসি রক্তদান সংস্থার সাধারণ সম্পাদক দিনেশ চন্দ্র বিশ্বাস, সাময়িক উপস্থিতিতে শুভেচ্ছা বিনিময় করেন জেলা পরিষদে সদস্য বাবু ডালিম কুমার ঘরামী, বুড়িগোয়ালিনি ইউ পি চেয়ারম্যান বাবু ভবতোষ কুমার মন্ডল। এছাড়া হিতৈষীর শেখ সুমন, শেখ কামাল,আইজুল সরদার, বিজয় মন্ডল, প্রমূখ উপস্থিত ছিলেন। এসময় আরো উপস্থিত ছিলেন পঃ জেলেখালি মন্ডলপাড়া স্বরসতী পূজা কমিটির সকল সদস্যবৃন্দ, ফ্রী মেডিকেল ক্যাম্পে পরমার্ষ নিতে আসা ব্যাক্তিবর্গ এবং সেচ্ছায় রক্ত দিতে আসা মহতি ব্যাক্তিবর্গ।

সেচ্ছায় রক্ত দিতে আসা এক ব্যাক্তি সুকুমার মন্ডল (২৯) বলেন সে জীবনে প্রথমবার রক্ত দিলো, তার খুব ভালো লাগছে কারন তার দেওয়া রক্তে হয়তো কোন মুমূর্ষু রোগীর জীবন বাঁচবে।