একাত্তরের মহান মুক্তিযুদ্ধে রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা, বিশিষ্ট সমাজ সেবক, দি মেট্রোপলিটান খ্রীষ্টান কো-অপারেটিভ হাউজিং সোসাইটি লি: এর প্রাক্তন ভাইস চেয়ারম্যান সমর লুইস ডি কস্তা আর নেই। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর। তাঁর বাড়ি গাজীপুরের কালীগঞ্জ উপজেলার তুমলিয়া ইউনিয়নের ভেটুর গ্রামে।

তিনি বার্ধক্যজনিত রোগে গতকাল রবিবার (২১-০৫-২০১৭ খ্রী.) বিকাল ৩ ঘটিকায় ঢাকার নিজ বাসভবনে মৃত্যবরণ করেন। তিনি এক ছেলে, দুই মেয়ে ও স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বীর মুক্তিযোদ্ধা ও বিশিষ্ট সমাজ সেবক সমর লুইস ডি কস্তার মৃত্যু সংবাদ ছড়িয়ে পড়লে গাজীপুর কালীগঞ্জের তুমলিয়া ধর্মপল্লীর সর্বত্র শোকের ছায়া নেমে আসে।

দি মেট্রোপলিটান খ্রীষ্টান কো-অপারেটিভ হাউজিং সোসাইটি লি: এর চেয়ারম্যান মি. আগষ্টিন পিউরীফিকেশন ও ভাইস চেয়ারম্যান মি. অনিল লিও কস্তা বীর মুক্তিযোদ্ধা সমর লুইস ডি কস্তার বিদেহী আত্মার শান্তি কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।

আজ সোমবার বেলা ১১টায় রাষ্ট্রীয় মর্যাদায় গাজীপুর কালীগঞ্জের তুমলিয়া ধর্মপল্লীর কবরস্থানে তাকে সমাহিত করা হয়।

গাজীপুর কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার খন্দকার মু. মুশফিকুর রহমান, কালীগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো: মোস্তফা মিয়া, দি খ্রীষ্টান কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি: ঢাকা এর সেক্রেটারী পংকজ জি কস্তা, তুমিলিয়া খ্রীষ্টান কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি: এর ভাইস-চোয়ারম্যান বাদল বি রোজারিও সহ জেলা ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ এবং বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

-+74964641

-+464164

Share