বিজয় মন্ডল, শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি: শ্যামনগরের নওয়াবেঁকী মহাবিদ্যালয় এইচ,এস,সি পরীক্ষা ফলাফল-২০১৭ তে শ্যামনগর কেন্দ্রে ১ম স্থান অধিকার করেছে।

অত্র কলেজের প্রভাষক গাজী নুর মোহাম্মদ বুলবুল বলেন, ঐতিয্যবাহী নওয়াবেঁকী মহাবিদ্যালয় আবারও এইচ,এস,সি পরীক্ষার ফলাফলে শ্যামনগর উপজেলার মধ্যে প্রথম হয়েছে। এবার ধরে আমাদের কলেজ পরপর ৩ বার শ্যামনগর উপজেলায় ফলাফলে প্রথম স্থানে রয়েছে। তিনি বলেন নিয়মিত ক্লাস এবং ছাত্র ছাত্রীদের প্রতি শিক্ষকদের আন্তরিকার কারনেই আমাদের কলেজের ছাত্র ছাত্রীরা ভালো ফলাফল করতে পেরেছে।

এবার নওয়াবেঁকি মহাবিদ্যালয়ে ৩ টি বিভাগ থেকে মোট পরীক্ষার্থী অংশ নেয় ১৫৫ জন, কৃতকার্য হয় ১২১ জন, মোট পাশের হার ৭৮.০৬%, এর মধ্যে A গ্রেড পেয়েছে 23 জন শিক্ষার্থী A- পেয়েছে 42 জন, B পেয়েছে 45 জন, C পেয়েছে 10 জন এবং D পেয়েছে ১ জন। সমগ্র দেশে গড় পাশের হার ৬৮.৯১%।

নওয়াবেঁকি মহাবিদ্যালয়ের এমন সাফল্য অর্জনে মহাবিদ্যালয়ের সকল শিক্ষক, কর্মচারী ও ছাএছাএীদের অভিনন্দন জানিয়েছেন নওয়াবেঁকী মহাবিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি সাতক্ষীরা নারী ও শিশু নির্জাতন দমন ট্রাইবুনালের স্পেশাল পিপি শ্যামনগর সদর ইউনিয়নের চেয়ারম্যান এ্যাডঃজহুরুল হায়দার বাবু।

Share