বিজয় মন্ডল, শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি: শ্যামনগর উপজেলা ভিক্ষুক মুক্ত হওয়ায় শনিবার আনুষ্ঠানিক ভাবে উপজেলা সদরের পুরাতন বাস স্টান্ড চৌরাস্তার মোড় সংলগ্ন স্থানে আনুষ্ঠানিক ভাবে “স্বাগতম ভিক্ষুকমূক্ত শ্যামনগর” শিরোনামে সাইনবোর্ড স্থাপন করা হয়েছে। এরপর উপজেলার প্রধান প্রধান স্থানে ভিক্ষুকমুক্ত শ্যামনগর উপজেলা সম্বলিত সাইনবোর্ড স্থাপন করা হয়। এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এস.এম. জগলুল হায়দার, শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসার মো: কামরুজজমান, শ্যামনগর থানার অফিসার ইনচার্জ সৈয়দ মান্নান আলী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: জাফর রানা, উপজেলা প্রেসক্লাব সভাপতি জি এম আকবর কবীর, ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার দেবিরঞ্জন মন্ডল সহ অন্যান্য গন্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য খুলনা বিভাগকে ভিক্ষুকমুক্তকরণের লক্ষ্যে বিভাগীয় কমিশনার, খুলনা মহোদয়ের উদ্যোগে, সাতক্ষীরা- ০৪ সংসদ সদস্য এস এম জগলুল হায়দারের সহযোগিতায় এবং সাতক্ষীরা জেলা প্রশাসক মহোদয়ের দিক নির্দেশনায় আইলা, সিডরসহ বিভিন্ন প্রাকৃতিক দূর্যোগে বিধ্বস্থ শ্যামনগর উপজেলাকে গত ১৪ এপ্রিল, ২০১৭ খ্রি: ভিক্ষুকমুক্ত উপজেলা ঘোষণা করা হয়েছিল। তার ফলস্বরূপ আজ উপজেলার বিভিন্ন স্থানে ভিক্ষুক মুক্ত শ্যামনগর সম্বলিত সাইনবোর্ড স্থাপনা করা হলো।
শ্যামনগর উপজেলাকে ভিক্ষুকমুক্তকরণের নেপথ্যে যেসকল কীর্তিবান অগ্রসৈনিকেরা ভূমিকা পালন করেছেন তাঁদের প্রতি উপজেলা প্রশাসন, শ্যামনগরের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামরূজজামান।

Share