নীল ছবির দুনিয়া ছেড়ে বলিপাড়ায় পা রেখেছেন বেশ কয়েক বছর হলো। বরাবরই তাকে নিয়ে চর্চায় এতটুকু খামতি হয় না। নীল ছবির অতীত থেকে বর্তমান দুনিয়ার গ্ল্যামার, বিতর্ক থেকে ব্যবসা, উইমেন এমপাওয়ারমেন্ট থেকে আইটেম সং- সব মিলিয়ে নিঃসন্দেহে এক ধাঁধার নাম সানি লিওন।

সম্প্রতি জানা যায়, তার একটি ভিডিওই সবচেয়ে বেশিবার দেখেছেন সাড়া বিশ্বের মানুষ।

যদি ভাবা হয় আসলে নীল ছবির ভিডিওতেই এখনও বাজিমাত করে চলেছেন সানি লিওন, তবে ভুল। কেননা নীল দুনিয়া তিনি একেবারেই ছেড়েছেন। আর তাই তার খোঁজ নতুন নতুন সাফল্যের।

সম্প্রতি এক স্বপ্নপূরণের মাইলস্টোনে পৌঁছেছেন সানি লিওন। সেই ‘কাল হো না হো’ দেখা থেকেই শাহরুখের সঙ্গে কাজ করার স্বপ্ন তার। এতদিনে তা খানিকটা পূরণ হয়েছে। শাহরুখের আগামী ছবি রইস-এ ‘লায়লা ও লায়লা’ গানে দেখা যাবে। আইটেম সং হলেও সানি সকলের নজর কেড়ে নিয়েছেন এবং ২৪ ঘণ্টায় বিশ্বে সবচেয়ে বেশিবার ভিডিওর রেকর্ডও ছুঁয়ে ফেলেছে তার গানের ভিডিও।

এ কথা খুশি মনে ফ্যানদের নিজেই জানিয়েছেন সানি লিওন।

ইন্টারনেটে গানটি মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই ভিডিও দেখতে ভিড় জমিয়েছিলেন সানির ফ্যানরা। সেই সঙ্গে যোগ দিয়েছিলেন শাহরুখ ফ্যানরা। দুয়ে মিলে ভিডিওটির জনপ্রিয়তা ছিল আকাশছোঁয়া। ২৪ ঘণ্টায় সারা বিশ্বে ‘মোস্ট ওয়াচড ভিডিও’র মধ্যে সানির গানের ভিডিও প্রথম স্থানটি দখল করে নেয়।